ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের কারণে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে: দীপু মনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
উন্নয়নের কারণে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে: দীপু মনি

চাঁদপুর: সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জাতির পিতা যে স্বপ্ন দেখেছিলেন, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নের জন্য এখন কাজ করে চলেছেন। তিনি যেভাবের দেশের অর্থনৈতিক উন্নয়ন করছেন, দেশ ততো অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় চাঁদপুর স্টেডিয়ামে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতায় বিভিন্ন দুরারোগ্য রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, আমাদের এই রোগীদের পাশে দাঁড়ানোর সক্ষমতা আমরা দেখতে পাচ্ছি। কারণ দেশে সরকারি ভালো ভালো হাসপাতাল তৈরি হয়েছে। অনেক ডায়াগনস্টিক সেন্টার হয়েছে এবং সেখানে স্বল্প মূল্যে ভালো চিকিৎসার ব্যবস্থা আছে। কাজেই আপনাদের বলব কোনো দালালের খপ্পরে পড়বেন না। সরাসরি চিকিৎসকের কাছে যাবেন এবং সেবা নেবেন। হাসপাতাল প্রয়োজন হলে সরকারি হাসপাতালে যাবেন। আপনাদের অনুরোধ করব সরকারি হাসপাতালে গেলে সেখানে সবচাইতে ভালো চিকিৎসা পাবেন এটির নিশ্চিয়তা দেওয়া যায়। কারণ এসব হাসপাতালগুলোতে দেশের সবচাইতে অভিজ্ঞ চিকিৎসকরা রয়েছেন।

দীপু মনি বলেন, শেখ হাসিনা সরকার যেভাবে সমাজ সেবায় মানুষের পাশে দাঁড়াচ্ছে। দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি আমরা আপনাদের পাশে আরো বেশি দাঁড়াতে পারব। আমি আপনাদের সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি। আপনাদের যে কষ্টটা হচ্ছে তার থেকে দ্রুত সুস্থতা কামনা করি।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক কর্মসূচির আওতায় অনুষ্ঠানে ১৩৬জন রোগীকে ৫০ হাজার করে ৬৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়। প্রধান অতিথি ডা. দীপু মনি রোগীদের হাতে এসব চেক তুলেদেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী।

জেলা সমাজসেবা কর্মকর্তা (রেজি:) মনিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়। স্বাগত বক্তব্য রাখেন সমাজকল্যাণ অধিদপ্তর চাঁদপুরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।