bangla news

বাংলাদেশে সংখ্যালঘু বলে কিছু নেই: মায়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৭ ৪:৪৬:১৬ এএম

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। এবারের শারদীয় দুর্গাপূজা সব ধর্মের মানুষের মিলনমেলায় পরিণত হয়েছে। এদেশে সংখ্যালঘু বলে কিছু নেই।

ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। এবারের শারদীয় দুর্গাপূজা সব ধর্মের মানুষের মিলনমেলায় পরিণত হয়েছে। এদেশে সংখ্যালঘু বলে কিছু নেই।

রোববার ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে জাতীয় উন্নয়ন, সন্ত্রাস দমন ও সকল ধর্মের মানুষের অবাধ স্বাধীনতা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী ওলামা লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মওলানা ইলিয়াস উদ্দিন হেলালী।

মায়া আরও বলেন, বিএনপি যদি আইনের শাসনের কথাই বলে, তাহলে হাইকোর্টের রায়ের পরও খালেদা জিয়া ক্যান্টনমেন্টের বাড়ি ছাড়ছেন না কেন?

তিনি বলেন, ভালেদা জিয়াকে এ বাড়ি ছাড়তেই হবে। কারণ এটা সেনাবাহিনীর জায়গা। যেদিন হাইকোর্টের রায় হয়েছে সেদিনই তার বাড়িটি ছেড়ে দেওয়া উচিত ছিল। আসলে তিনি বাড়ি-গাড়ি আর ছেলেদের জন্য রাজনীতি করেন।

তিনি বিএনপি’র উদ্দেশ্যে বলেন, আপনারা আন্দোলনের কথা বলেন, কিন্তু কিসের জন্য আন্দোলন? বিদ্যুৎ, পানি, সন্ত্রাসসহ জনগণের কোনো সমস্যা থাকলে সেসব নিয়ে কথা বলুন, জনকল্যাণের রাজনীতি করুন। সরকার জনগণের সমস্যাগুলো সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-17 04:46:16