ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাংনী উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
গাংনী উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে বহিষ্কার

মেহেরপুর: সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমুলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ এনে মেহেরপুরের গাংনী উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে বহিষ্কার করেছে গাংনী উপজেলা ছাত্রলীগ।

বহিষ্কৃতরা হলেন-গাংনী উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি আতিকুজ্জামান সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক তুহিন আলী ও সাহারবাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও কাথুলি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুবায়েদ হোসেন জামিল।

গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু ও সাধারণ সম্পাদক আসিফঅনিক ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার সময় গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু তার নিজস্ব ফেসবুক পেজে এ বহিষ্কার পত্র প্রকাশ করেন।  

বহিষ্কার পত্রে ওই তিন নেতাকে স্থায়ী বহিষ্কারের জন্য মেহেরপুর জেলা ছাত্রলীগের কমিটিকেও সুপারিশ করা হয়েছে।

তবে, গাংনী উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃ সহত-সভাপতি  আতিকুজ্জামান সবুজ বলেছেন, সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় আমাদের বহিষ্কার করা হয়েছে। এ নির্বাচনে ছাত্রলীগের আরও ২৬ নেতাকর্মী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট করেছেন। তাদেরও বহিষ্কার করা হোক।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।