ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানুষের কল্যাণে কাজ করতে নেতাকর্মীদের আহ্বান এমপির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
মানুষের কল্যাণে কাজ করতে নেতাকর্মীদের আহ্বান এমপির

রাজশাহী: দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন, আমাদের প্রতিটি কাজের পেছনের মূল উদ্দেশ্য থাকবে মানুষের কল্যাণ করা।

মানুষ অনেক প্রত্যাশা নিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। তাদের প্রত্যাশা পূরণ করা আমাদের দায়িত্ব।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে পবা ও মোহনপুরের নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে এলে নব নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান এ আহ্বান জানান।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পবা-মোহনপুরে কোনো দলীয় বিভক্তি থাকবে না। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, আমরা দেশরত্ন শেখ হাসিনার লোক এটিই আমাদের বড় পরিচয়। এর মাঝে যারা নিজস্ব বলয় তৈরির চেষ্টা করবেন তারা ভুল করবেন। আপনারা নিজ নিজ এলাকার সমস্যাগুলো চিহ্নিত করুন। মানুষের সাথে কথা বলুন, তাদের চাওয়াগুলোর প্রতি সম্মান জানান, সেগুলো পূরণ করার জন্য আমরা আন্তরিকভাবে কাজ করতে চাই।

রোববার সারাদিনই রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। মহানগরের সিটিহাট সংলগ্ন রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন নেতাকর্মীরা। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রাজশাহী অঞ্চলের ভারপ্রাপ্ত পরিচালক ড. আলমগীর কবিরও নয়া এমপিকে  শুভেচ্ছা জানাতে আসেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- রাজশাহী কলেজের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।

এছাড়াও আজ দিনভর বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ নব নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এসএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।