ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
বরিশালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেপ্তার

বরিশাল: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. শাহ আলম ঢালীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (১৪ জানুয়ারি) সকালে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, শনিবার রাতে উপজেলার লক্ষ্মীপাশা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান চলছে।  

সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি শুক্রবার রাত ৮টার দিকে বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠীর মহের হাওলাদারের বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে হামলা চালানো হয়। এ সময় গ্রেপ্তারকৃত বাকেরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহ আলম ঢালীসহ স্থানীয় ১০ জন নামধারী ও অজ্ঞাতনামা ২০-২৫ জন দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে নৌকা প্রতীকের সমর্থকদের হত্যার উদ্দেশে মারধর করে আহত করে। এছাড়া তারা নৌকার সমর্থকদের পাঁচটি মোটরসাইকেল ভাঙচুরে করে নগদ টাকা-পয়সা হাতিয়ে নেয়।  

এ ঘটনায় আহত আওয়ামী লীগের কর্মী ও বাকেরগঞ্জ উপজেলার দুধন মৌ এলাকার বাসিন্দা মেহেদী হাসান বাদী হয়ে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। মামলার আসামিরা সবাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও  ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নুর কর্মী।   

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।