bangla news

মঞ্জু নয়, এরশাদই জিয়ার খুনি : নাসিম ওসমান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৬ ১১:২৫:১৮ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খুনী বলে আখ্যায়িত করেছেন জাতীয় পার্টির সভাপতি মণ্ডলীর সদস্য ও নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের এমপি নাসিম ওসমান।

নারায়ণগঞ্জ : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খুনী বলে আখ্যায়িত করেছেন জাতীয় পার্টির সভাপতি মণ্ডলীর সদস্য ও নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের এমপি নাসিম ওসমান।

তিনি বলেন, ‘জেনারেল মঞ্জু নয়; জেনারেল এরশাদ-ই জিয়ার খুনি।’

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কৃতি শিার্থী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির প্রভাবশালী নেতা ও এমপি হয়েও নাসিম ওসমানের এ ধরনের বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত সুধীজনরা হতবাক হয়ে পড়েন।

নাসিম ওসমান আরও বলেন, ‘বঙ্গবন্ধুর হত্যার নেপথ্যে জিয়া সম্পৃক্ত ছিলেন। ১৯৮১ সালের ৩০ মে জিয়াউর রহমানকে হত্যার মাধ্যমেই বঙ্গবন্ধু হত্যার বিচার হয়ে গেছে। কারণ জিয়া বঙ্গবন্ধুর হত্যার নেপথ্যে ছিলেন।’

জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাদের একজন প্রয়াত সামসুজ্জোহার বড় ছেলে নাসিম ওসমান বলেন, ‘যে কাজটি আমার করার কথা ছিল জেনারেল জিয়াকে হত্যা করে এরশাদ সে কাজটি করেছেন। তাই আমি তার দল জাতীয় পার্টির রাজনীতি করি।’

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোদাব্বের হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মফিজুল ইসলাম, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউলাহ সানু প্রমুখ।

প্রসঙ্গত এর আগে গত রোজায় জেলা জাতীয় পার্টির সম্মেলনে দলের সভাপতি মণ্ডলীর সদস্য মন্ত্রী জিএম কাদের এমপি ও রুহুল আমিন হাওলাদার এমপির উপস্থিতিতেও নাসিম ওসমান তার বক্তব্যে এরশাদকে তীব্র ভাষায় কটাক্ষ করেন।

বাংলাদেশ সময় : ২১০৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-16 11:25:18