ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

তিনটি দলের সঙ্গে বৈঠক করলেন খালেদা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০
তিনটি দলের সঙ্গে বৈঠক করলেন খালেদা

ঢাকা: তিনটি দলের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে শনিবার রাত সোয়া আটটা থেকে রাত সোয়া ৯টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়।



বৈঠকে ঠিক কি ধরনের আলাপ হয়েছে সে নিয়ে বিএনপি বা অন্য কোনো দলের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেওয়া হয়নি।

তবে বৈঠক সূত্র জানিয়েছে-সরকারের অন্যায়, অত্যাচার, নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবু হত্যা, সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রেন পোড়ানোর ঘটনায় বিএনপি নেতাকর্মীদের নামে মামলা ও ব্যাপক ধরপাকড়, খালেদা জিয়াকে সেনানিবাসের বাড়ি ছাড়তে আদালতের নির্দেশ, চট্টগ্রাম বন্দরে সেনা মোতায়েন ও ১৪৪ ধারা জারি, জামায়াত নেতাদের গ্রেপ্তার-হয়রানি, বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ ও প্রশাসনকে দলীয় কাজে ব্যবহার ইত্যাদির প্রতিবাদে বিএনপি গৃহীত বিক্ষোভ কর্মসূচি সফল করার বিষয়ে এ বৈঠকে আলোচনা হয়।

বৈঠকে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম, সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক, ঢাকা মহানগর জামায়াত নেতা হামিদুর রহমান আযাদ এমপি, বিজেপি চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ,  খেলাফত মসলিস সভাপতি মাওলানা মোহাম্মদ ইসাহাক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, রুহুল আলম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বৈঠকের পর স্থায়ী কমিটি সদস্য এম শামসুল ইসলাম, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান ও বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকের সঙ্গে রাত ১১টা পর্যন্ত বৈঠক করেন খালেদা।

তাদের সঙ্গে চলমান রাজনৈতিক পরিস্থিতি ও বিএনপি গৃহীত কর্মসূচি নিয়ে আলোচনা হয় বলে জানিয়েছে দলীয় সূত্র।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa