ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

খালেদা জিয়া পাকিস্তানি ও জঙ্গিবাদের রাজনীতি করেন : বাণিজ্যমন্ত্রী

মাহবুব হোসেন সারমাত, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৬ ০৮:৩৬:২১ পিএম
খালেদা জিয়া পাকিস্তানি ও জঙ্গিবাদের রাজনীতি করেন : বাণিজ্যমন্ত্রী

গোপালগঞ্জ : খালেদা জিয়া পাকিস্তানী ও জঙ্গিবাদের রাজনীতি করেন। পাকিস্তানি কায়দায় তিনি দেশকে অকার্যকর করতে চান বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী লে. কর্নেল (অব.) মুহম্মদ ফারুক খান।



শনিবার মুকসুদপুর উপজেলা সদরের কেজি স্কুল প্রাঙ্গনে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কেম্পানির ২৪ জন গ্রাহকের মৃত্যু দাবির চেক বিতরণ অনুষ্ঠান ও সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘খালেদা জিয়া পাকিস্তানি ও জঙ্গিবাদের রাজনীতি করেন। পাকিস্তানি কায়দায় দেশ চালিয়ে তিনি দেশকে অকার্যকর করতে চান। চার দলীয় জোট সরকার ছিল জঙ্গিবাদ ও দুর্নীতিবাজ সরকার। খালেদা জিয়ার ছেলে তারেক রহমান, আরাফাত রহমান, নিজামী, মুজাহিদ ব্যাপক দুর্নীতি ও লুটপাট করে বাংলাদেশকে পৃথিবীর বুকে দুর্নীতিগ্রস্থ দেশ হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে। ’

মন্ত্রী বলেন, ‘সিরাজগঞ্জ, নাটোরসহ দেশের প্রতিটি ঘটনাই আমরা আইনের মাধ্যমে ব্যবস্থা নিচ্ছি। ৪ দলীয় জোট সরকার বাংলাভাইয়ের মত জঙ্গি সৃষ্টি করেছিল। বিদেশে গেলেই আমাদের পাসপোর্ট জব্দ করা হত। যুদ্ধাপরাধের বিচার শুরু হয়েছে। সরকার  দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে চায়। ’

বাণিজ্যমন্ত্রী আরও বলেন,  ‘দ্রব্যমূল্য সরকারের নিয়ন্ত্রনে রয়েছে। গত ২/১ দিন আগে চালসহ দু’একটি   জিনিসের দাম বেড়েছিল। এখন তা সরকারের নিয়ন্ত্রনে চলে এসেছে। ’

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কেম্পানির ব্যস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলীর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি সংসদ সদস্য বিএম মোজাম্মেল হোসেন, মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান রবিউল আলম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক শাহ আকরাম হোসেন জাফর প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে সকাল ১০টায় মন্ত্রী মুকসুদপুর ডিগ্রী কলেজ প্রাঙ্গনে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এছাড়া মন্ত্রী নিজ নির্বাচনী এলাকা কাশিয়ানী উপজেলা সদর, জয়নগর, শ্মশান মন্দির, ভাটিয়াপাড়া বাজার ও মুকসুদপুর উপজেলা সদরে পূজামণ্ডপ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময় : ২০২০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa