ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঝিনাইদহে বরুণ ঘোষ হত্যার ঘটনায় ৬ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
ঝিনাইদহে বরুণ ঘোষ হত্যার ঘটনায় ৬ আসামি কারাগারে

ঝিনাইদহ: ঝিনাইদহ পৌরসভার মাঝিপাড়া-ঘোষপাড়া এলাকার আওয়ামী লীগ কর্মী বরুণ ঘোষ হত্যার ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।  

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে তাদের কারাগারে পাঠানো হয়।

 

এর আগে বুধবার রাতে শহরের হামদহ, ব্যাপারী পাড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঝিনাইদহ শহরের হামদহ ঘোষপাড়ার কার্তিক ঘোষ ও তার ছেলে কল্লোল ঘোষ, কামাড়কুন্ডু এলাকার আলতাফ হোসেনের ছেলে সবুজ হোসেন, হামদহ এলাকার তফসের হোসেনের ছেলে আইয়ুব আলী, ব্যাপারী পাড়ার মোজাম্মেল হকের ছেলে মুন্না ও রমজান আলীর ছেলে তরুণ ওরফে ‘হাতকাটা’ তরুণ।  
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, আওয়ামী লীগ কর্মী বরুণ ঘোষ হত্যা মামলার এজাহারভুক্ত ও সন্দেহভাজন কয়েকজন শহরের হামদহ ও ব্যাপারী পাড়ায় অবস্থান করছেন- এমন খবরে অভিযান চালিয়ে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

এর আগে বুধবার রাতে নিহত বরুণ ঘোষের স্ত্রী বাদী হয়ে নয়জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা নয়/১০ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের হামদহ এলাকার নিজ বাড়ি থেকে চা খেতে মাঝিপাড়ায় যাচ্ছিলেন বরুণ ঘোষ। পথে মহাসড়কে উঠলে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরুণ ঘোষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-২ আসনের পরাজিত নৌকা প্রতীকের প্রার্থী তাহজিব আলম সিদ্দিকী সমির সমর্থক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।