ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দক্ষিণাঞ্চলের সন্ত্রাস হটিয়েছে আ. লীগ সরকার: মেয়র খালেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
দক্ষিণাঞ্চলের সন্ত্রাস হটিয়েছে আ. লীগ সরকার: মেয়র খালেক

বাগেরহাট: খুলনা সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপি জামায়াতের নেতারা এদেশে গণতন্ত্রকে কবর দিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ দিয়েছে।

বিএনপি জামায়াত জোট সরকার দিয়ে দেশের কোনো উন্নয়ন হয়নি। তারা দেশের সম্পদ চুরি করে বিদেশে পাচার করছে এবং নিজেদের পকেট ভারী করছে।  

তিনি আরও বলেন, সুন্দরবনের কোল ঘেঁষা বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসন ছিল বিএনপি জামায়াতের সন্ত্রাসীদের আবাসস্থল। আমাদের দক্ষিণাঞ্চলের মানুষের আয়ের প্রধান উৎস মৎস্য ঘের। তারা সাধারণ মানুষের মৎস্য ঘের জোরপূর্বক দখল করে নিতো। সাধারণ মানুষ মৎস্য ঘেরের হারীর টাকা চাইতে গেলে তাদের নিষ্ঠুরভাবে হত্যা করতো। ১৯৯১ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় যাওয়ার পরে দক্ষিণাঞ্চলের সন্ত্রাস হটিয়েছে। এখন সবাই শান্তিতে আছেন। বিএনপি জামায়াতের আমলে তো ঘরে ঘুমাতে পারতেন না।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি)  দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ পরবর্তী রামপাল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বেগম হাবিবুন নাহারকে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করা উপলক্ষে রামপাল উপজেলা ডাকবাংলায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, অধ্যক্ষ মোতাহার রহমান, শেখ নিজাম উদ্দিন আহমেদ ও বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্রনাথ হালদার দুলাল।

হাবিবুন নাহারকে আবারও নির্বাচিত করায় সাধারণ মানুষ ধন্যবাদ জানান খালেক তালুকদার ও উপস্থিত নেতারা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।