ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নগরকান্দা উপজেলা মৎস্যজীবী লীগের ৩ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
নগরকান্দা উপজেলা মৎস্যজীবী লীগের ৩ নেতাকে অব্যাহতি

ফরিদপুর: নৌকার বিপক্ষে নির্বাচন করায় ফরিদপুরের নগরকান্দায় উপজেলা মৎস্যজীবী লীগের তিন নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান ও সাধারণ সম্পাদক মো. ফরিদ মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই তিন নেতাকে অব্যাহতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।

অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন- নগরকান্দা উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন বিশ্বাস, ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মো. আকবর হোসেন ও উপজেলাটির পুরাপাড়া ইউনিয়ন মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আসলাম খান।  

এই তিন নেতাকে অব্যাহতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করে জেলা মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান বাংলানিউজকে বলেন, ফরিদপুর-২ সংসদীয় আসনে নৌকা মার্কার প্রার্থীর বিপক্ষে নির্বাচন করায় এবং জেলা কমিটির নির্দেশনা না মেনে বিপক্ষ প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ সহযোগিতা করায় তাদের দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চাইলে যে কেউ স্বতন্ত্রের পক্ষে কাজ করতে পারবেন, এ অব্যাহতিতে এমন নির্দেশনা উপেক্ষিত হবে কি না? এমন প্রশ্নের জবাব আব্দুস সোবহান বলেন, কেন্দ্রের নির্দেশনা ছিল তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।