ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শনিবার বিক্ষোভের ডাক দিল গণতন্ত্র মঞ্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
শনিবার বিক্ষোভের ডাক দিল গণতন্ত্র মঞ্চ

ঢাকা: নির্বাচন বর্জনের ডাক দিয়ে বিএনপি ইতোমধ্যে ৪৮ হরতাল ঘোষণা করেছে। গণতন্ত্র মঞ্চ এখনো এ ধরনের কর্মসূচির ঘোষণা না দিলেও শনিবার (৬ জানুয়ারি) সারা দেশে বিক্ষোভের ডাক দিয়েছে।

এদিনই ৭ জানুয়ারি বা ভোটের দিনের কর্মসূচি জানাবেন মঞ্চের নেতারা।  

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চের গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি থেকে বিক্ষোভের ঘোষণা দেন ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু।  

তিনি বক্তব্যে বলেন, আমাদের সঙ্গে যারা যুগপৎ আন্দোলনে আছে, শনিবার ও রোববার হরতাল ডেকেছে। আমরা গণতন্ত্র মঞ্চ ৩১ দফার ভিত্তিতে এক দফার আলোকে শনিবার শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করব। এদিন আমরা আবারও কর্মসূচি ঘোষণা করব।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক ও গণতন্ত্রের মঞ্চের সমন্বয়ক জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়কারী হাসনাত কাইয়ুম, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
ইএসএস/আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।