ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগুন সন্ত্রাসীদের সামাজিকভাবে বয়কট করুন: নূর-ই-আলম চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
আগুন সন্ত্রাসীদের সামাজিকভাবে বয়কট করুন: নূর-ই-আলম চৌধুরী

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের নৌকার প্রার্থী নূর-ই-আলম চৌধুরী বলেছেন, যারা ট্রেনের মধ্যে আগুন দেওয়ার সঙ্গে জড়িত, পাকিস্তানি কায়দায় বাসের মধ্যে মানুষকে পোড়ানোয় জড়িত। তারা পরিকল্পনা নিয়েছে স্কুল, কলেজ, শিক্ষাপ্রতিষ্ঠান ধ্বংস করে ভোট কেন্দ্র বন্ধ করে দিয়ে দেশি-বিদেশি চক্রান্ত এবং তারা বড় বড় নেতাকর্মীদের হত্যা করার।

এই সব লোককে তারা যেই হোক আমার ভাই হোক, বন্ধু হোক, আত্মীয় হোক তাদের চিহ্নিত করে শিবচরের মাটিতে সামাজিকভাবে বয়কট করতে হবে।

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুর জেলার শিবচর পৌরসভার নন্দকুমার ইনস্টিটিউশন মাঠে নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ প্রার্থী চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এসব কথা বলেন।  

নূর-ই-আলম চৌধুরী বলেন, বিএনপির আগুন সন্ত্রাসীদের যদি আপনারা সামাজিকভাবে বয়কট করেন, তাদের সঙ্গে যদি আত্মীয়তা না করেন, তাদের সঙ্গে যদি ভ্যানে না উঠেন, তাদের সঙ্গে যদি গাড়িতে না উঠেন, দোকানে গেলে তাদের কাছে যদি কিছু বিক্রি না করেন, এই সব আগুন সন্ত্রাসীদের যদি আমরা সামাজিকভাবে বয়কট করতে পারি, তাহলে শিবচরের ক্ষতি কেউ করতে পারবে না।

তিনি আরও বলেন, ইনশাআল্লাহ শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী থাকে, তাহলে আজকের যে শিবচর আগামী ৫ বছর পর এই শিবচরকে আপনারা চিনতে পারবেন না। সেই ধরনের পরিবর্তন আমরা করতে পারবো।

চিফ হুইপ বলেন, প্রধানমন্ত্রী আমাদের শিবচরকে ভালোবাসেন। আমি শিবচরের উন্নয়নের জন্য যখন যা চেয়েছি, যখন যে কাজের জন্য তার কাছে আমার ফাইল গিয়েছে, আমি না চাওয়ার পরও অনেক প্রকল্প তিনি আমাদেরকে দিয়েছেন।

তিনি আরও বলেন, যাদের কিছুদিন আগেও বিভিন্ন স্থানে বিএনপির অফিসের সামনে মিটিংয়ে দেখা গেছে। দেখবেন, তারাই এখন আমাদের পাশ দিয়ে ঘুরে বেড়াচ্ছে। তারাই আমাদের পাশে আছে। আমরা এইগুলি দেখি। এখন ডিজিটাল বাংলাদেশ। এখন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ। ফাঁকি দেওয়ার কোনো সুযোগ নাই। আমি মনে করি, আপনারা আমাকে কম ভোট দিলেও শিবচরের ক্ষতি হবে না। কারণ শিবচরের যে উন্নয়ন পরিকল্পনা আমাদের আছে আমরা তা করবো।

এসময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লাসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।