ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইউনিয়ন পরিষদ ভবনে নির্বাচনী সভা করায় চেয়ারম্যানকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
ইউনিয়ন পরিষদ ভবনে নির্বাচনী সভা করায় চেয়ারম্যানকে শোকজ চেয়ারম্যান কাজী তুফরিজ এটন

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে ইউনিয়ন পরিষদ ভবনে নৌকা প্রতীকের নির্বাচনী সভা করায় চেয়ারম্যান কাজী তুফরিজ এটনকে শোকজ করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) শোকজ করেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ কানিজ তানিয়া রূপা।

নোটিশে উল্লেখ করা হয়, রিটার্নিং অফিসার, কুমিল্লা বরাবরে জনৈক জিয়াউর রহমান অভিযোগ করেন, বিগত ২৪ ডিসেম্বর আপনার কার্যালয়ে প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুনের পক্ষে নির্বাচনী বৈঠকের আয়োজন করেন। সরকারি ভবন, বিদ্যুৎ, সরকারি আসবাবপত্র এবং পরিষদের অর্থায়নে ক্রয় করা সাউন্ড সিস্টেম ব্যবহারসহ আপ্যায়নের ব্যবস্থা করেন। যা সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণবিধিমালার সুস্পষ্ট লঙ্ঘন। অভিযোগের বিষয়ে স্বপক্ষে কোনো বক্তব্য থাকলে সাক্ষ্য-প্রমাণসহ আগামী ২ জানুয়ারি যুগ্ম জেলা ও দায়রা জজ, ৩য় আদালত, কুমিল্লায় সশরীরে উপস্থিত হয়ে লিখিতভাবে উপস্থাপনের জন্য নির্দেশ দেওয়া হলো।

সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী তুফরিজ এটনের বক্তব্য নেওয়ার জন্য তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।