ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে ট্রলারে চড়েও আসছেন নেতাকর্মীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে ট্রলারে চড়েও আসছেন নেতাকর্মীরা

মাদারীপুর: প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে মাদারীপুর জেলার কালকিনিতে বইছে উৎসবের আমেজ। দলে দলে সমাবেশে এসে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা।

সড়ক পথের পাশাপাশি নৌপথেও সমাবেশে ছুটে আসছেন নেতাকর্মীরা।  

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে কালকিনি উপজেলার খোয়াজপুর ইউনিয়ন থেকে ট্রলারযোগে সমাবেশস্থলে আসছে অনেকেই। এসময় ট্রলারে ট্রলারে নৌকার পক্ষে স্লোগান দিতে দেখা গেছে।  

সরেজমিনে গিয়ে দেখা যায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মুন্সির নেতৃত্বে তার নিজ ইউনিয়ন খোয়াজপুর থেকে অর্ধশত ট্রলারে সহস্রাধিক নেতাকর্মীদের নিয়ে আসেন। এসময় প্রতিটি ট্রলারে নৌকা সমর্থিত মাদারীপুর-৩ আসনের এমপি প্রার্থী ড. আবদুস সোবাহান মিয়া গোলাপের ব্যানার নিয়ে মিছিল করেন। দীর্ঘ দিন পর এমন দৃশ্য উপভোগ করেছে সাধারণ মানুষও। আড়িয়াল খাঁ নদের খোয়াজপুর থেকে কালকিনিতে এসে নামেন তারা পরে পায়ে হেঁটে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেন।

এ ব্যাপারে নজরুল ইসলাম মুন্সি বলেন, সবাই তো গাড়িযোগে জনসভায় আসছে। আমরা নেতাকর্মীদের একটু ভিন্ন আমেজ দিতে ট্রলার নিয়ে এসেছি। আমার ইউনিয়নের প্রায় দুই হাজার লোক ট্রলারে আসছে। সবাই খুবই আনন্দিত ও উৎফুল্ল। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্যে আমরা নেতাকর্মী সমর্থকরা এভাবে এসেছি। আগামীতেও এমন আয়োজন করবো।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৩টায় কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জনসভায় ভাষণ দেবেন। মাদারীপুর-৩ আসনের কালকিনিতে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ড. আবদুস সোবহান মিয়া গোলাপ। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং এই আসনের বর্তমান সংসদ সদস্য।  

অন্যদিকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে মাঠে রয়েছেন।  

তবে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে সাধারণ মানুষের মধ্যেও দেখা গেছে উৎসবের আমেজ। জনসভায় সভাপতিত্ব করছেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা,  ডিসেম্বর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।