ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীর আগমন, কালকিনিতে বইছে উৎসবের আমেজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
প্রধানমন্ত্রীর আগমন, কালকিনিতে বইছে উৎসবের আমেজ

মাদারীপুর: প্রথমবারের মতো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদারীপুর জেলার কালকিনিতে আসছেন। প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে যেন উৎসব বইছে পুরো কালকিনি জুড়ে।

ব্যানার-ফেস্টুন, সড়ক-পথঘাট, জনসভাস্থলসহ বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও বইছে উৎসবের আমেজ! প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে সাধারণ মানুষও রয়েছেন উদগ্রীব। দলে দলে সভাস্থলে আসছেন নেতাকর্মীরা।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকেই নারী-পুরুষের পৃথক মিছিল নিয়ে সমাবেশস্থলে বিভিন্ন এলাকা থেকে আসতে শুরু করেছে নেতাকর্মী ও সমর্থকেরা।

মিছিল নিয়ে আসা কর্মী-সমর্থকেরা জানান, শনিবার বিকেলে প্রধানমন্ত্রী কালকিনির জনসমাবেশে ভাষণ দেবেন। আমরা প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে সমাবেশে যাচ্ছি। প্রধানমন্ত্রী প্রথম কালকিনি আসছেন। আমরা খুবই আনন্দিত। অসংখ্য মানুষ প্রধানমন্ত্রীকে দেখতে সমাবেশে আসছে।

কালকিনির রমজানপুর এলাকার হেলাল উদ্দীন নামের এক অটোরিকশা চালক বলেন, আজ প্রধানমন্ত্রী আসবেন আমাদের এলাকায়। আজ কোনো কাজ নেই। সব বন্ধ রেখে সমাবেশে চলে এসেছি। আমরা খুবই আনন্দিত। পুরো কালকিনিতে উৎসবের আমেজ বইছে আজ।

শনিবার সকালে কালকিনি উপজেলা সদরে অবস্থান করে দেখা গেছে, কিছুক্ষণ পর পরই মিছিল নিয়ে অসংখ্য লোকজন সমাবেশ যাচ্ছে। হলুদ ক্যাপ পরিহিত দলীয় নেতাকর্মী-সমর্থকদের ঢল নেমেছে কালকিনিতে। মিছিল ছাড়াও সাধারণ মানুষদের সমাবেশে যেতে দেখা গেছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৩টায় কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জনসভায় ভাষণ দেবেন। মাদারীপুর-৩ আসনের কালকিনিতে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ড. আবদুস সোবহান মিয়া গোপাল। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং এই আসনের বর্তমান সংসদ সদস্য। অন্যদিকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে মাঠে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।