ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর প্রচার কার্যক্রম শনিবার স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর প্রচার কার্যক্রম শনিবার স্থগিত

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে সবধরনের নির্বাচনী কার্যক্রম স্থগিত করেছেন স্বতন্ত্রপ্রার্থী (ঈগল) মোসা. তাহমিনা বেগম।

শুক্রবার (২৯ ডিসেম্বর) স্বতন্ত্রপ্রার্থীর পক্ষে কালকিনি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. বেলাল হোসেনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রম স্থগিতের তথ্য পাওয়া যায়।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় কালকিনিতে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষ্যে সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন উপজেলা আওয়ামী লীগ।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোসা. তাহমিনা বেগমের ঈগল মার্কার ৩০ ডিসেম্বর তারিখের বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক অনিবার্য কারণবশত স্থগিত করা হলো।  

এ ব্যাপারে কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্রপ্রার্থীর সমর্থক তৌফিকুজ্জামান শাহিন বলেন, শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালকিনিতে আসবেন। আমরা অনেক খুশি। তার আগমন উপলক্ষে আমরা স্বতন্ত্রপ্রার্থীর সব ধরনের প্রচার কার্যক্রম বন্ধ ঘোষণা দিয়েছি। যাতে করে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।