ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘নৌকায় ভোট দিতে হবে, নইলে সোজা করে দেব’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
‘নৌকায় ভোট দিতে হবে, নইলে সোজা করে দেব’

কুষ্টিয়া: নৌকায় ভোট না দিলে সোজা করে দেওয়ার হুমকি দিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া এলাকায় এক নির্বাচনী সভায় এ হুমকি দেন তিনি।

 

তার ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। বাদশাহ দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

ভাইরাল হওয়া ভিডিওতে নৌকা প্রতীকের প্রার্থী বাদশাহ বলেন, ‘যার মনে যাই থাকুক না কেন, নৌকা মার্কায় বাদশাকে ভোট দিতেই হবে। এর কোনো বিকল্প নাই। দুয়েকজন উল্টাপাল্টা করছে। আজকের পরে যদি উল্টাপাল্টা কথা আর শুনি, তাহলে সোজা করে দেব। এটা মনে রাইখেন’।

ভিডিওতে তাকে আরও বলতে শোনা যায়, ‘আমি কে আপনারা চিনেন এবং জানেন। আমি বেশি কথা বলব না। আমার এখানে যারা আছে ভোট আমাকে দিতে হবে পরিষ্কার কথা। কীভাবে ভোটকেন্দ্রে যাবেন, কীভাবে ভোট দেবেন এবং আমাকে ৫০ শতাংশ ভোট দিতেই হবে। এই মরিচা-ফিলিপনগরে (বাদশার নির্বাচনী এলাকার দুটি ইউনিয়নের নাম) আমি ভোট চাইতে আসব না। এখানকার মানুষের আমাকে নিজ দায়িত্বে ভোট দিতে হবে। ’

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।