ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমাকে একদিন দেন, আমি ৫ বছর দেব: মাশরাফি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
আমাকে একদিন দেন, আমি ৫ বছর দেব: মাশরাফি 

নড়াইল: নড়াইল-২ আসনের এমপি ও দ্বাদশ সংসদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ভোটারদের উদ্দেশে বলেছেন, আমাকে একদিন দেন, আমি পাঁচ বছর দেব। গত পাঁচ বছরে যা করেছি, আগামীতে তার দ্বিগুণ করব ইনশাআল্লাহ।

৭ জানুয়ারির পরে আপনারা আমার কাছে যা যা চাইবেন, আমি দেওয়ার চেষ্টা করব।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১টায় লোহাগড়া শহরের প্রাণকেন্দ্রে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্লার মাঠ) নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডক্টরস স্পেশালাইজড হাসপাতালের যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে এসব কথা বলেন মাশরাফি ।

উপস্থিত জনতার উদ্দেশে তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সবাই মিলে ভোট কেন্দ্রে যাবেন এবং উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য নৌকা মার্কায় ভোট দেবেন। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, গতবার যা ছিল, তার থেকে কাজের স্পৃহা বেড়ে যাবে। আমাকে যদি ভোট নাও দেন, তবুও ভোটকেন্দ্রে যাবেন, ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

উদ্বোধনের পূর্বে মাশরাফি বিন মর্তুজা মেডিকেল ক্যাম্প ঘুরে দেখেন এবং ফিতা কেটে মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক চিকিৎসা কার্যক্রম উদ্বোধন করেন। এর আগে সকাল ৯টা থেকে আসা রোগীদের চিকিৎসাসেবা দিতে শুরু করেন চিকিৎসকরা। বিকেল ৩টা পর্যন্ত চলে এ ফ্রি মেডিকেল ক্যাম্প।

এসময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় পাঁচ হাজার রোগীকে চিকিৎসা প্রদান করেন। এসময় রোগীদের মধ্যে চার লাখ টাকার ওষুধ বিতরণ করা হয়।

উদ্বোধনকালে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. ওহিদুর রহমান ও সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম বক্তব্য দেন।  

এসময় লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মুন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুল আলম, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, নড়াইল জেলা মহিলা যুবলীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা, সহ-সভাপতি রোজিয়া সুলতানা চামেলীসহ অনেকে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।