ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হাতীবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা অফিস ভাঙচুর, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
হাতীবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা অফিস ভাঙচুর, আহত ৮

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা ও দুইটি অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় আটজন আহত হয়েছেন।

রোববার (২৪ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার সানিয়াজান ইউনিয়নের সাদুর বাজার ও মিলন বাজার এলাকায় পৃথক দুইটি সংঘর্ষ হয়।

আহতরা হলেন- সাজ্জাদ হোসেন (২১), মনির হোসেন (২০), বাদল মিয়া (৩৮), রমজান আলী (৩২), আল আমিন (১৮), বিপ্লব হোসেন (১৯) অর্নব (২৪) ও মাছুম মিয়া (২৮)। আহতরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থক এবং তাদের বাড়ি সানিয়াজান ও খানের বাজার এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-১(পাটগ্রাম হাতীবান্ধা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে ভোট করছেন সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য আতাউর রহমান প্রধান। এ আসনে নৌকা প্রতীকে ভোট করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের সমর্থকরা সাদুর বাজারে মিছিল বের করলে নৌকার সমর্থকরা মিছিলে হামলা চালিয়ে স্বতন্ত্রের নির্বাচনী অফিস ভাঙচুর করে। একইসঙ্গে খানের বাজারে নৌকার কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান। এতে আটজন স্বতন্ত্র কর্মী সমর্থক আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আহতদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। আহতদের  হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশি টহল বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।