ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা, আটক যুবক পুলিশ হেফাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা, আটক যুবক পুলিশ হেফাজতে

ঢাকা: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে এসে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টাকারী সুজন (৩০) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে আটক করে ভাটারা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক সুজন ফরিদপুরের বাসিন্দা।

হাসপাতাল সূত্র জানায়, বিকেল পাঁচটার দিকে সুজন নামে এক অপরিচিত ব্যক্তি সন্দেহজনক ঘোরাফেরা করতে থাকেন এবং এক পর্যায়ে খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টাও করেন। এসময়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে তাৎক্ষণিকভাবে আটক করে থানা পুলিশে দিয়ে দেয়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বাংলানিউজকে জানান, বিকেল পাঁচটার দিকে সুজন নামের ওই যুবক এভারকেয়ার হাসপাতালে গিয়ে চিকিৎসকদের অনুরোধ করেন, তিনি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান। পরে তার গতিবিধি সন্দেহজনক মনে হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে তাৎক্ষণিকভাবে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে।

তিনি জানান, আটক সুজন ফরিদপুর থেকে ঢাকায় এসেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সন্দেহজনক কিছু মনে হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।