ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণ ৭ জানুয়ারি ভোট দিতে উন্মুখ: বাহাউদ্দিন নাছিম 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
জনগণ ৭ জানুয়ারি ভোট দিতে উন্মুখ: বাহাউদ্দিন নাছিম  বাহাউদ্দিন নাছিম 

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচন ঘিরে দেশে উৎসবের আমেজ বিরাজ করছে।  

শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর শান্তিনগর বাজারে গণসংযোগকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের মানুষ ভোট দেওয়ার অধিকার চায়। তাই নির্বাচন ঘিরে উৎসবের আমেজ বয়ে গেছে। ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য ভোটাররা উন্মুখ হয়ে আছেন।

তিনি বলেন, বিএনপির অপরাজনীতি দেশের মানুষ বিশ্বাস করে না। এটি বারবার প্রমাণিত। তাদের আন্দোলনে মানুষ সাড়া দেয়নি। তাদের হরতাল-অবরোধ মানুষ প্রত্যাখ্যান করছে। উল্টো যানজট হয়েছে।

নাছিম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মানুষের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনকে ঘিরে মানুষের মধ্যে ব্যাপক  উৎসাহ ও উদ্দীপনা কাজ করছে। মানুষ শেখ হাসিনার প্রতি যে ভালোবাসা ও সমর্থন দেখাচ্ছে তার মধ্য দিয়ে দেশ আরও এগিয়ে যাবে।

ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাহাউদ্দিন বলেন, যেখানে যাই সেখানেই মানুষ বলছে আমরা শেখ হাসিনাকে সমর্থন করি। নৌকা মার্কায় আমরা ভোট দেব। নৌকায় ভোট দিয়ে আমরা শান্তি ও স্বস্তি পেয়েছি,উন্নয়ন ও অগ্রগতি পেয়েছি। বাংলাদেশ আরও উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাবে।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এমইউএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।