ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হাঁটুর ইনজুরিতে ভুগছেন মাশরাফি, থেমে নেই প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
হাঁটুর ইনজুরিতে ভুগছেন মাশরাফি, থেমে নেই প্রচারণা মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হলেও এলাকায় নেই নড়াইল-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও এই আসনের বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।  

তবে তিনি এলাকায় না থাকলেও থেমে নেই তার নির্বাচনী প্রচার-প্রচারণা।

 মাশরাফির অনুপস্থিতিতে দলীয় নেতাকর্মীসহ ভক্ত, শুভানুধ্যায়ীরা তাদের প্রিয় নেতার পক্ষে শুরু করেছেন প্রচার-প্রচারণা।  

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (২১ডিসেম্বর) প্রচারণায় নামে জেলা ছাত্রলীগ। এদিন বিকেল থেকে রাত অব্দি ছাত্রলীগের পক্ষ থেকে নড়াইলের রূপগঞ্জ হাটে প্রচারণা চালানো হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নিল সিকদার নীলের নেতৃত্বে ভোটারদের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করাসহ এলাকার উন্নয়নের ধারা সমুন্নত রাখতে মাশরাফির জন্য ভোট চাওয়ার পাশাপাশি ভোটের উৎসব মুখর পরিবেশ নিশ্চিতের লক্ষ্যে ৭ জানুয়ারি সবাইকে ভোটকেন্দ্রে উপস্থিত হতে উদ্বুদ্ধ করা হয়।

দলীয় ও মাশরাফির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ডান হাঁটুর ইনজুরির কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। গত এক মাস ধরে হাঁটুর ব্যথা বাড়লেও বাসায় চিকিৎসা নিচ্ছিলেন মাশরাফি। তবে ১৩ ডিসেম্বর হাঁটুতে তীব্র ব্যথা অনুভব করলে অর্থোপেডিক্স চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। চিকিৎসকের পরামর্শে গত এক সপ্তাহ ধরে নিয়মিত থেরাপি নিচ্ছেন।

মাশরাফির ব্যক্তিগত সহকারী সূত্রে জানা গেছে সবকিছু ঠিক থাকলে আগামী রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে ৩টার দিকে তিনি নড়াইল আসবেন। পরে নিজ গ্রাম সদরের মাইজপাড়া থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন।

তবে স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন, আসন্ন নির্বাচনে তার শক্ত কোনো প্রতিপক্ষ না থাকায় ভালো অবস্থানে আছেন ম্যাশ। নতুন ভোটার ও নারী ভোটারদের কাছে অধিক জনপ্রিয় হওয়ায় নির্বাচনী প্রচারণায় এমনিতেই বেশি সুবিধা পাবেন তিনি। এ কারণে শুরুতে কিছুটা ঢিলেঢালাভাবে শুরু হয়েছে প্রচার-প্রচারণা। তবে তিনি এলাকায় এলেই বদলে যাবে এ পরিস্থিতি বলে ধারণা তাদের।

এ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করছেন ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান (হাতুড়ি), ন্যাশনাল পিপলস পার্টির মো. মনিরুল ইসলাম (আম), জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান (লাঙল), গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ) এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার)।

আসন্ন এ নির্বাচনে অন্যান্য প্রার্থীদেরও তেমন কোনো প্রচার-প্রচারণা দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।