ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে অংশগ্রহণ না করা বিএনপির বড় ভুল: হুইপ স্বপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
নির্বাচনে অংশগ্রহণ না করা বিএনপির বড় ভুল: হুইপ স্বপন

জয়পুরহাট: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ না করা বিএনপির একটি বড় ভুল।  

সারা দেশে বিএনপির নেতাকর্মীরা নির্বাচনমুখী ছিলেন।

আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচন বয়কট করার এ সিদ্ধান্তে বিএনপির নেতাকর্মীরা কষ্টে আছেন। কারণ নির্বাচন হয়ে যাচ্ছে অথচ তারা অংশগ্রহণ করতে পারছেন না। এটির একমাত্র দায় দায়িত্ব তারেক রহমানের। তবে এটাও ঠিক এবারের নির্বাচনে বিএনপির অনেক নেতাকর্মী কৌশলে মাঠে নেমেছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় জয়পুরহাট পৌর কমিউনিটি সেন্টারে জেলার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল, পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতারা।

আলোচনায় সাংবাদিকদের বিভিন্ন কথা শোনেন এবং তা সমাধানের আশ্বাস দিয়ে হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি আরও বলেন, জয়পুরহাট জেলা উন্নয়নের মহাসড়কে উঠেছে। জয়পুরহাট-২ আসন এলাকায় ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তাই এই আসনে বিজয় অর্জন করা নিয়ে আমি শঙ্কিত নই। আমার কোনো ভুল- ত্রুটি দেখলে মিডিয়ায় তুলে ধরবেন।  

এ সময় জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।