ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পলাশবাড়ীতে হরতালে গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা, আসামি ২৮৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
পলাশবাড়ীতে হরতালে গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা, আসামি ২৮৩ 

গাইবান্ধা: বিএনপি-জামায়াতের হরতাল চলাকালে গাইবান্ধার পলাশবাড়ীতে রংপুর-ঢাকা মহাসড়কে গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পলাশবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৮৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে রংপুর-ঢাকা উপজেলার জুনদহ এলাকায় গাড়ি ভাঙচুরের এ ঘটনা ঘটে।

পিকেটাররা যাত্রীবাহী একটি বাস, পণ্যবাহী দুটি ট্রাক ও দুটি ড্রাম ট্রাক ভাঙচুর করেন। এসময় বিএনপি-পুলিশ ধাওয়া-পাল্টার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ার শেল ছোড়ে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল থেকেই জুনদহ এলাকায় অবস্থান নেয় বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী।  

দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া থেকে গাইবান্ধাগামী ফরহাদ স্পেশাল নামে যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর চালায় পিকেটাররা। এরপর রংপুরগামী পণ্যবাহী দুটি ট্রাক ও দুটি ড্রাম ট্রাকে ভাঙচুর চালায় তারা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পিকেটাররা ইট-পাটকেল ছুড়লে তা নিয়ন্ত্রণে টিয়ার শেল ছোড়ে পুলিশ। পরে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আসে এবং সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।