ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাকলাইন কাজীর বহিষ্কার চান নিক্সন চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
সাকলাইন কাজীর বহিষ্কার চান নিক্সন চৌধুরী

মাদারীপুর: ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ভাঙ্গার কাউলিপাড়ার সাকলাইন কাজী শেখ পরিবার, শেখ সেলিম, আমার ভাই চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, শেখ হেলাল, মামাতো ভাই শেখ তন্ময়কে নিয়ে গালিগালাজ করেছেন। তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার ও আইনের আওতায় আনতে হবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার সূর্য্যনগর বাজারে দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের এক প্রতিবাদ সমাবেশে নিক্সন চৌধুরী এ কথা বলেন।  

হেদায়েত উল্লাহ সাকলাইন কাজী ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফর উল্যাহ’র চাচাতো ভাই। সাকলাইন কাজী ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

নিক্সন চৌধুরী বলেন, ইতোমধ্যেই কাজী সাকলাইনের বিরুদ্ধে এই এলাকার (শিবচর) মানুষ মামলা দিয়েছে। সে আচরণবিধি লঙ্ঘন করেছে এবং শেখ পরিবারকে নিয়ে যে বিশ্রী কুরুচিপূর্ণ মন্তব্যে করেছে তার জন্য সাকলাইনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করতে হবে এবং তাকে আইনের আওতায় আনতে হবে। এছাড়াও ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসনের জনগণ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভোটের মাধ্যমে এর উচিত বিচার করে দেবে।

দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়াউল মাদবরের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন- শিবচর উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জহির চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. পান্নু চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজীব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘাড়ুয়া গ্রামে এক উঠান বৈঠকে ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী হেদায়েত উল্লাহ সাকলাইন কাজী তার বক্তব্যে জাতীয় সংসদের চিফ হুইপ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-১ (শিবচর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর-ই-আলম চৌধুরী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সেলিম, শেখ হেলাল, শেখ তন্ময়সহ শেখ পরিবারের সদস্যদের নিয়ে কুরুচিপূর্ণ, মানহানিকর ও নির্বাচন আচরণবিধি বহির্ভূত বক্তব্য দেন। তার ওই বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। এনিয়ে জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। পরে সোমবার (১৮ ডিসেম্বর) রাতে শিবচর উপজেলা যুবলীগের সভাপতি মো. ইলিয়াস হোসেন পাশার নজরে এলে তিনি বাদী হয়ে হেদায়েত উল্লাহ সাকলাইনের বিরুদ্ধে শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।