ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চিফ হুইপ নূর-ই-আলমসহ শেখ পরিবার নিয়ে কটূক্তি, থানায় অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
চিফ হুইপ নূর-ই-আলমসহ শেখ পরিবার নিয়ে কটূক্তি, থানায় অভিযোগ  থানায় অভিযোগ করছেন ইলিয়াস হোসেন

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-১ (শিবচর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর-ই-আলম চৌধুরী, শেখ সেলিম, শেখ হেলালসহ শেখ পরিবারের সদস্যদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় মাদারীপুর জেলার শিবচর থানায় অভিযোগ করা হয়েছে।  

অভিযুক্ত ব্যক্তির নাম হেদায়েত উল্লাহ সাকলাইন কাজী।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের এ নেতা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফর উল্লাহর চাচাতো ভাই।

সোমবার(১৮ ডিসেম্বর) রাতে শিবচর উপজেলা যুবলীগ সভাপতি মো. ইলিয়াস হোসেন পাশা এ অভিযোগ করেন।  

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ ডিসেম্বর ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘাড়ুয়া গ্রামে এক উঠান বৈঠকে ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফর উল্লাহর চাচাতো ভাই ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন কাজী বক্তব্য দেন। এতে তিনি চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, শেখ সেলিম, শেখ হেলাল, শেখ তন্ময়সহ শেখ পরিবারের সদস্যদের নিয়ে কুরুচিপূর্ণ, মানহানিকর ও নির্বাচনী আচরণবিধি বহির্ভূত বক্তব্য দেন।  

তার এ বক্তব্যের ভিডিও পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।  

সোমবার (১৮ ডিসেম্বর) ভাইরাল হওয়া পোস্টটি শিবচর উপজেলা যুবলীগ সভাপতি মো. ইলিয়াস হোসেন পাশার নজরে এলে ওই রাতেই তিনি বাদী হয়ে সাকলাইনের নামে শিবচর থানায় অভিযোগ করেন।  

ইলিয়াস হোসেন পাশা বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের এক নেতার ভাই হেদায়েত উল্লাহ সাকলাইন কাজী মাদারীপুর-১ আসনের ছয়বারের নির্বাচিত জনপ্রিয় এমপি চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও শেখ পরিবারের অনেককে নিয়ে মানহানিকর মন্তব্য করেছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং তার শাস্তি চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার বলেন, অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।