ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতা প্রিন্সের মুক্তির দাবিতে হালুয়াঘাটে বিক্ষোভ মিছিল 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
বিএনপি নেতা প্রিন্সের মুক্তির দাবিতে হালুয়াঘাটে বিক্ষোভ মিছিল 

ময়মনসিংহ: কারাবন্দি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন দলীয় নেতাকর্মীরা।

এ সময় তারা প্রিন্সসহ সব রাজবন্দির মুক্তি দাবিতে স্লোগান দেন।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা সদরের প্রধান সড়কে এ বিক্ষোভ মিছিল করেন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা উত্তর বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

গত ৪ নভেম্বর পল্টন থানায় পুলিশের দায়ের করা একটি  মামলায় ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেপ্তার হয় সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বর্তমানে তার বিরুদ্ধে ৪টি মামলা চলমান আছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিএনপি নেতা প্রিন্সের ছেলে সৈয়দ সেহরান ইমরান।

এ সময় বাবার মুক্তি দাবি করে সৈয়দ সেহরান ইমরান বলেন, গায়েবি ও মিথ‍্যা মামলায় আমার বাবাকে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে আমার বাবার মুক্তি দাবি করছি।  

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ