ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রহসনের নির্বাচনে মানুষ ভোট দিতে যাবে না: সাকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
প্রহসনের নির্বাচনে মানুষ ভোট দিতে যাবে না: সাকি

ঢাকা: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, স্বাধীনতার ঘোষণা ছিল সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার। কিন্তু আজ মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ অগণতান্ত্রিক ও স্বেচ্ছাচারী কায়দায় ক্ষমতায় বসে থেকে মুক্তিযুদ্ধের আকাঙ্ক্ষার বিপরীতে টেনে নিয়ে যাচ্ছে বাংলাদেশকে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সংবাদ ব্রিফিংয়ে এসব কথা বলেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী।

নির্বাচনের নামে সরকার ভাগাভাগির আয়োজন করছে মন্তব্য করে জোনায়েদ সাকি বলেন, সকল বিরোধী দলের ওপর নির্যাতন নিপীড়ন করে, কারাগারে আটক করে, মানুষের মৌলিক অধিকার হরণ করে একতরফা নির্বাচন করার চেষ্টা করছে সরকার। সেই প্রহসনের পাতানো নির্বাচনে এদেশের মানুষ ভোট দিতে যাবে না। সরকার নির্বাচনের নামে ভাগাভাগির আয়োজন করছে।

শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের রাজনৈতিক পরিষদের সদস্য মনির উদ্দীন পাপ্পু, সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভূইয়া, জুলহাসনাইন বাবু, দীপক রায়, কেন্দ্রীয় সদস্য আলিফ দেওয়ানসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতা।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।