ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

কটিয়াদীতে বিএনপি নেতা জাকির বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
কটিয়াদীতে বিএনপি নেতা জাকির বহিষ্কার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে এস এম জাকির হোসেন নামে এক বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহীদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জাকির হোসেন কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলা ২ নম্বর সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে ২ নম্বর সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম এ বহিষ্কার আদেশ অনুমোদন করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।