ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

নৌকার প্রার্থীর সভায় বক্তব্য রাখায় বিএনপি নেতা বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
নৌকার প্রার্থীর সভায় বক্তব্য রাখায় বিএনপি নেতা বহিষ্কার

ফেনী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে নৌকার মনোনীত প্রার্থী মো. আবুল বাশারের মতবিনিময় সভায় বক্তব্য রাখায় দাগনভূঞা উপজেলা বিএনপি নেতা দেলোয়ার হোসেন মিলনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (০২ ডিসেম্বর) ফেনী জেলা বিএনপির সদস্যসচিব আলাল উদ্দিন আলাল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগের ভিত্তিতে দাগনভূঞা উপজেলা বিএনপির সদস্য দেলোয়ার হোসেন মিলনকে (মিলন মেম্বার) দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ফেনী-৩ আসনের নৌকার মনোনীত প্রার্থী মো. আবুল বাশারের মতবিনিময় সভায় দেলোয়ার হোসেন মিলন অংশগ্রহণ করে বক্তব্য রেখে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বহিষ্কারের তথ্য নিশ্চিত করে জানান, বিএনপি এক তরফা নির্বাচনের বিরুদ্ধে মাঠে আন্দোলনে চালিয়ে যাচ্ছে। সেখানে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে মিলন এ ধরনের কর্মকাণ্ডে জড়িত হওয়ায় তাকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।