ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
‘শেখ হাসিনা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন’

শরীয়তপুর: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সব ধর্মাবলম্বী মানুষ নিরাপদে ধর্মীয় অনুষ্ঠান করতে পারেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে বলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে শরীয়তপুরের নড়িয়ার ঘরিষার পালপাড়া মন্দিরে তিন দিনব্যাপী কীর্তন অনুষ্ঠানের শেষে শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা ছাড়া বাংলাদেশ কারো হাতে নিরাপদ নয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

তিনি আরও বলেন, ভরসা রাখুন, জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র্যপীড়িত বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। তার জন্যই আজ আমরা আত্মমর্যাদা নিয়ে মাথা উঁচু করে চলতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে বিশ্বের ইতিহাসে এক বিরল রেকর্ড সৃষ্টি করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন,  জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এসএম সিরাজুল ইসলাম, উপজেলার সহ-সভাপতি ও ঘরিষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, সহ-সভাপতি লিটন মোল্যা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আদিল মুন্সী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল মীর মালত, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুর এ আলম আশিক, উপজেলার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, মন্দিরের সভাপতি নীলকৃষ্ণ পাল ও সাধারণ সম্পাদক শান্তি ঘোষ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।