ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

রাজনীতি

নির্বাচিত হলে ঢাকা-৮ আসনকে স্মার্ট এলাকায় পরিণত করবো: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
নির্বাচিত হলে ঢাকা-৮ আসনকে স্মার্ট এলাকায় পরিণত করবো: নাছিম

ঢাকা: নির্বাচিত হলে ঢাকা-৮ আসনকে স্মার্ট এলাকায় পরিণত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এ আসনে দলটির মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শুক্রবার (১ ডিসেম্বর) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

 

বাহাউদ্দিন নাছিম বলেন, ঢাকা-৮ আসনের সব থানা, ওয়ার্ডে ইতোমধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। মানুষের ভেতরে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তারা জাতির পিতার আদর্শের দল আওয়ামী লীগের প্রার্থীকে পেয়েছেন এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার জন্য তাদের কর্মকাণ্ড শুরু করেছেন। আমরা নির্বাচনী আচরণবিধি মেনেই ১৮ তারিখ থেকে নৌকার ভোটের জন্য মানুষের কাছে যাবো ও দোয়া চাইবো। আমি নির্বাচিত হলে এ এলাকাকে স্মার্ট এলাকায় পরিণত করবো।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ নির্বাচন চায়। ইতোমধ্যে উৎসবমুখর পরিবেশে জনগণ নির্বাচনে অংশগ্রহণ করা শুরু করেছে। এ উৎসবকে নষ্ট করতে যারা হরতাল-অবরোধ ডেকেছে তাদের হরতাল-অবরোধ ব্যর্থ হয়েছে। জনগণের কোনো সমর্থন তাদের প্রতি নেই। তাই তারা চাইলেও নির্বাচন বানচাল করতে পারবে না।

স্বতন্ত্র প্রার্থী নিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এটি পরিচালনা করেন। নেতা-কর্মীরা বঙ্গবন্ধু কন্যার দিকে সব বিষয়ে তাকিয়ে থাকেন। তিনি যা নির্দেশ দেন সবাই তাই পালন করেন। স্বতন্ত্র প্রার্থী নিয়ে ইতোমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে। ১৭ তারিখ পর্যন্ত সময় আছে। সুনির্দিষ্ট জায়গা ছাড়া যেকোনো জায়গায় ইচ্ছে মতো কেউ প্রার্থী হতে পারবেন না। সময় এলে এটি আরও সুন্দরভাবে পরিষ্কার হবে।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নামাজ আদায় করে তিনি সেখানকার মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর হাইকোর্ট মাজারে গিয়ে জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে তিনি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা এম ওয়াহিদ উল্লাহর জানাজায় অংশগ্রহণ করেন। পরে তিনি ঢাকেশ্বরী মন্দিরে বিপ্লবী রানীর স্মরণসভায় যোগদান করেন এবং সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।