ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে সাধারণ মানুষের অংশ নেওয়াটাই হচ্ছে মুখ্য: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
নির্বাচনে সাধারণ মানুষের অংশ নেওয়াটাই হচ্ছে মুখ্য: হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, কোন রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করলো সেটা বড় কথা না, নির্বাচনে সাধারণ মানুষের অংশ নেওয়াটাই হচ্ছে মুখ্য। এবারের নির্বাচন নিয়ে সাধারণ মানুষ ব্যাপক স্বতঃস্ফূর্ত এবং আমরা আশা করছি আগামী ৭ই জানুয়ারীর নির্বাচনে বিপুল সংখ্যক ভোটাররা অংশ নেবেন।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে কুষ্টিয়ায় তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন। সেখানে ‘নির্বাচন অংশগ্রহণ মূলক হবে কিনা’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হরতাল অবরোধ করে নির্বাচন প্রতিহত করা যাবে না দাবি করে হানিফ বলেন, বিএনপি হরতাল অবরোধের নামে পেট্রোল দিয়ে বাস-ট্রেনে আগুন দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। বিএনপি এখন ভ্রান্ত রাজনীতির মধ্যে ঘুরপাক খাচ্ছে। এই ভ্রান্ত রাজনীতি বিএনপির জন্য খুব একটা সুফল বয়ে আনবে না। বরং আস্তে আস্তে তারা জনগণের কাছে আরও ধিক্কৃত হয়ে যাবে। জনগণ থেকে বিএনপি আরও দূরে ছিটকে যাবে।

এসময় আওয়ামী লীগের বিভিন্ন নেতাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
ভিএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।