ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোনো দলের সঙ্গে আমার মতবিরোধ নেই: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
কোনো দলের সঙ্গে আমার মতবিরোধ নেই: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান বলেছেন, আমার ভোটাররা আমাকে ভালোবাসেন। আমার পূর্বের কাজের জন্য কেউ আমাকে দোষারোপ করতে পারেননি।

আমি কারও সঙ্গে ঝগড়া করিনি। মানুষের ভালবাসা আমার সঙ্গে আছে, আমিও মানুষকে ভালোবাসি। কোনো দলের সঙ্গে আমার মতবিরোধ নেই। সব দল ও সকল ধর্মের লোকজন নিয়ে আমি কাজ করেছি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশনের অফিসে মনোনয়নপত্র জমা শেষে একথা বলেন তিনি।

সেলিম ওসমান বলেন, নির্বাচন যে করে সে পাস করার আশাও করে। আমার প্রস্তুতি আছে, আমি নির্বাচন করব। যে আমার সঙ্গে নির্বাচন করবে, আমি তাকেই সম্মান করে প্রতিদ্বন্দ্বিতা করব। আমার একটাই কামনা - আমার ভোটাররা যেন সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন। আমার চেয়ারম্যান কাউন্সিলর সবার কাছে আমার একটাই অনুরোধ। আমরা যার যার ওয়ার্ড ইউনিয়নে থেকে সুশৃঙ্খলভাবে নির্বাচন করবে।

নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রতীকের প্রার্থী নমিনেশন নেয়নি।  

সে প্রসঙ্গে সেলিম ওসমান বলেন, নৌকার প্রার্থী কেন নেই তা আওয়ামী লীগ জানে। তবে যে কেউ চাইলে এখানে আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র নির্বাচন করতে পারে। এখানে কারও কোনো আপত্তি ছিল না। কেউ স্বতন্ত্র দাঁড়ালে আরও সুন্দর নির্বাচন হবে।

তিনি আরও বলেন, এবার নির্বাচিত হতে পারলে আমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন অঞ্চলে কিছু কাজ করব। মানুষ চলাফেরা করতে পারছে না। আমি আশা করি, আমার ছোট বোন আইভীর সঙ্গে আমি বসতে পারলে এসকল সমস্যা সমাধান হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।