ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অতি উৎসাহী হয়ে নির্বাচনী আচরণবিধি না ভাঙার আহ্বান নূর-ই-আলম চৌধুরীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
অতি উৎসাহী হয়ে নির্বাচনী আচরণবিধি না ভাঙার আহ্বান নূর-ই-আলম চৌধুরীর

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, অবশ্যই সবাইকে নির্বাচনের আচরণবিধি মানতে হবে। আমরা একটি সুষ্ঠু ও ভালো নির্বাচন দেখতে চাই।

অতি উৎসাহী হয়ে কেউ যেন আচরণবিধি লঙ্ঘন না করি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে মাদারীপুর-১ (শিবচর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী দলীয় মনোনয়নপত্র দাখিল শেষে এসব কথা বলেন।

চিফ হুইপ বলেন, নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিয়েছেন। এর আগেও আমি ছয় বার এমপি ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে সারাদেশে যেমন উন্নয়ন হয়েছে, শিবচরেও তেমন উন্নয়ন হয়েছে। এখনও আমাদের অনেক কাজ চলমান আছে। ইনআশাল্লাহ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। শিবচরে একটি সুন্দর ও ভালো নির্বাচন উপহার দিতে চাই। আমার বিশ্বাস শিবচরের জনগণের আমার উপর আস্থা আছে, শিবচরের জনগণ আমাকে ভালোবাসে। সব ভোটারদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও বলেন, শিবচর আওয়ামী লীগ অনেক শক্তিশালী। নির্বাচন আচরণবিধি মেনে আমি একটি সুষ্ঠু নির্বাচন করতে পারবো এটাই আমার প্রত্যাশা। আচরণবিধি মেনে আজকে আমরা শুধুমাত্র প্রস্তাবক, সমর্থকদের নিয়েই মনোনয়নপত্র জমা দিয়েছি। ভোটের আমেজ থাকবে, আনন্দ থাকবে। কিন্তু সব কিছুর পরে সরকার ও নির্বাচন কমিশনের নীতিমালা এবং সিদ্ধান্ত আমাদের নেতাকর্মীদের নিয়ে আমরা মানার চেষ্টা করবো। এটা সবাই মানবে বলে আমার বিশ্বাস।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবদুল লতিফ মোল্লা, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাজাহান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো সেলিমসহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন।  

এর আগে সকালে দত্তপাড়ায় চিফ হুইপের বাবা সাবেক সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদা ভাই) এর কবর জিয়ারত করেন। পরে বাহাদুরপুরে হাজী শরিয়তউল্লাহর আস্তানায় পীর মঞ্জিলের কবর, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ রেজাউল করিম তালুকদারের কবর জিয়ারত করেন।  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।