ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রিকশায় চড়ে নৌকার মনোনয়নপত্র তুললেন প্রতিমন্ত্রী পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
রিকশায় চড়ে নৌকার মনোনয়নপত্র তুললেন প্রতিমন্ত্রী পলক

নাটোর: কোনো গাড়িতে নয়, রিকশায় চড়ে গিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র ‍তুলেছেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
 
মঙ্গলবার (২৮ নভেম্বর) দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রিকশায় চড়ে সিংড়া উপজেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র তোলেন তিনি।

 

এবারের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর জেলা আওয়ামী লীগের এ সহ-সভাপতি মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় সঙ্গে ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহ-সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান লিখনসহ অনেকে।

এসময় জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে পঞ্চমবারের মতো নাটোর-৩ (সিংড়া) আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে আমি দলের ত্যাগী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র তুললাম।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।