ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

বাকেরগঞ্জ থানা কৃষকদলের সভাপতি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
বাকেরগঞ্জ থানা কৃষকদলের সভাপতি গ্রেপ্তার

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ থানা কৃষকদলের সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসকে (৫০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোর ৬টার দিকে বরিশাল নগরের কোতোয়ালি মডেল থানাধীন নদী বন্দর (লঞ্চঘাট) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জাহাঙ্গীর বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি এলাকার এসকেন্দার বিশ্বাসের ছেলে।

র‌্যাব-৮ এর মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জাহাঙ্গীর বিশ্বাসসহ ৯০-৯৫ জন আসামি বিএনপির ডাকা অবরোধের সমর্থনে গত ৫ নভেম্বর রাত সাড়ে ১১টায় বাকেরগঞ্জ থানাধীন ১২ নম্বর রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া ব্রিজের দক্ষিণ পাশে গরুর হাট সংলগ্ন মহাসড়কের ওপর লাঠিসোঁটা নিয়ে অবস্থান নেয়। এ সময় তারা রাষ্ট্র বিরোধী স্লোগান দিয়ে অগ্নি সংযোগ করে মহাসড়কের যান চলাচল বিঘ্ন ঘটায় এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে। এতে মহাসড়কে নাশকতা সৃষ্টিসহ গাড়ি ভাঙচুর করে ক্ষতি সাধনসহ জনমনে আতঙ্ক সৃষ্টি করা হয়। এ ঘটনায় বাকেরগঞ্জ থানা পুলিশ একটি মামলা দায়ের করে।

এছাড়াও জাহঙ্গীর বিশ্বাসের নেতৃত্বে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতামূলক কর্মকাণ্ড সংঘঠিত হয়েছে। বাকেরগঞ্জ থানায় দায়েরকৃত বিস্ফোরক ও নাশকতা মামলার আসামি জাহাঙ্গীরকে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।