ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

মনোনয়ন পেয়ে বাবার কবরে শ্রদ্ধা জানালেন গালিব

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
মনোনয়ন পেয়ে বাবার কবরে শ্রদ্ধা জানালেন গালিব

পাবনা (ঈশ্বরদী): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে আওয়ামী লীগের থেকে গালিবুর রহমান শরীফ গালিব মনোনয়ন পেয়েছেন। মনোনয়ন পাওয়ায় প্রয়াত বাবা এ আসনের পাঁচবারের সাবেক সংসদ সদস্য, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর কবর জিয়ারত ও শ্রদ্ধা জানালেন।

 

মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ৩টায় ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের পৈতৃক বাড়িতে পারিবারিক কবরস্থানে এ শ্রদ্ধা জানান তিনি। পরে বাবার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন গালিবুর রহমান।  

গালিবুর রহমান শরীফ পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রয়াত ভূমিমন্ত্রী ভাষাসৈনিক ও বীর-মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলুর সেজো ছেলে।  

এর আগে মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল থেকে নাটোর-পাবনা মহাসড়কের মুলাডুলি এলাকাজুড়ে সড়ক-মহাসড়কে ফুলের নৌকা, রঙিন পতাকা ও ফেস্টুন হাতে দলীয় নেতাকর্মীসহ নানা শ্রেণী-পেশার মানুষ তাকে বরণ করে নেন।

পাবনার ঈশ্বরদীর মুলাডুলি বাজার মুক্তমঞ্চে পৌঁছলে  ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের  নেতাকর্মী, ইউনিয়ন আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। পরে মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এক সংক্ষিপ্ত পথ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর-মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনে এ সময় বক্তব্য দেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গালিবুর রহমান শরীফ গালিব।

স্বাগত বক্তব্য দেন- পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা মহিলা বিষয়ক সম্পাদক মেহজাবিন শিরিন পিয়া, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মণ্ডল, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথা, সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু, ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল প্রমুখ।  

গালিবুর রহমান শরীফ তার বক্তব্যে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আমাকে পাবনা-৪ আসনে নৌকার প্রতিনিধি হিসেবে মনোনয়ন দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার প্রতি ঈশ্বরদী এবং আটঘরিয়াবাসীর পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, আমার বাবার সঙ্গে থেকে যারা দীর্ঘদিন রাজনীতি করেছেন তারা আমার অভিভাবক। দেশ এগিয়ে নেওয়ার স্বার্থে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিজয় দরকার। আমি ঈশ্বরদীর সন্তান হিসেবে বলতে চাই, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে নৌকার বিজয় নিশ্চিত করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ২৮ ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।