ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

রাজবাড়ী: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন তিনি।

পদত্যাগ পত্রটি গ্রহণ করে তার নাম উল্লেখপূর্বক রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান পদশূন্য ঘোষণা করে পরিপত্র জারি করে স্থানীয় সরকার বিভাগ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রিটার্নিং অফিসারের নিকট থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছে বলে জানান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

জানা গেছে, পরপর তিনবার রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস। সাধারণ জনগণের মধ্যে তার জনপ্রিয়তার জন্য তিনি ২০১৯ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চতুর্থবার উপজেলা চেয়ারম্যানে নির্বাচিত হন। রাজনীতির বাইরে তিনি রাজবাড়ী টাউন হল কমিটি, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি, রাজবাড়ী রাইফেল ক্লাব ও কুষ্টিয়া লালন অ্যাকাডেমির আজীবন সদস্য এবং দীর্ঘদিন ধরে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে তিনি জড়িত।

সংসদ নির্বাচন প্রসঙ্গে অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস বলেন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের জনগণের ভোটে আমি 
চারবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি রাজবাড়ী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আসন্ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা,নভেম্বর ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।