ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

ঢাকা-১৯ ও ২০ আসনে আগের প্রার্থীতেই ভরসা আ.লীগের 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
ঢাকা-১৯ ও ২০ আসনে আগের প্রার্থীতেই ভরসা আ.লীগের 

সাভার (ঢাকা): চূড়ান্ত তালিকা অনুযায়ী সংসদ নির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। এতে ঢাকা-১৯ (সাভার ও আশুলিয়া) ও ঢাকা-২০ (ধামরাই) আসনে আগের প্রার্থীতেই ভরসা করেছে দলটি।

 

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলনের মাধ্যমে দেশের ৩০০ আসনের মধ্যে ২৯৮টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এসময় ঢাকা-১৯ এ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এনাম ও ঢাকা-২০ আসনে বেনজীর আহমেদের নাম প্রকাশ করেন তিনি।  

ঢাকা-২০ আসন সাভার-আশুলিয়ায় ২০১৪ সাল ও ২০১৮ সালে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে সংসদ সদস্য হয়েছেন ডা. এনামুর রহমান। শেষবার তিনি বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব পান।  

ঢাকা-১৯ আসন ধামরাইয়ে ২০০৯ সালে ও ২০১৮ সালে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়েছেন বেনজির আহমেদ। শেষবার তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পান।  

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩ 
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।