ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে যুবদল নেতা রাজিব গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
ফরিদপুরে যুবদল নেতা রাজিব গ্রেপ্তার রাজিব হোসেন

ফরিদপুর: ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ১১টার দিকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকার বড়ইতলা সংলগ্ন নিজ বাসভবন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


পুলিশের বিস্ফোরক আইনে দায়ের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বাংলানিউজকে বলেন, সকালে নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি বিস্ফোরক আইনে মামলা রয়েছে। যার মামলা নম্বর-৮৫। উপ-পরিদর্শক (এসআই) মো. মাহাবুব বাদী হয়ে মামলাটি করেন। বিকেলে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, যুবদলের এই নেতাকে গ্রেপ্তারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল।  
তিনি বলেন, রাজিবসহ পূর্বে গ্রেপ্তার সব নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।  

এর আগে বিভিন্ন সময় গ্রেপ্তার হয়ে কারাবন্দী রয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ, যুবদল কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সহ-সভাপতি আদনান হোসেন অনুসহ আরও বেশ কয়েকজন নেতা।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।