ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সোনাগাজীতে যুবদলের ২ নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
সোনাগাজীতে যুবদলের ২ নেতা গ্রেপ্তার

ফেনী: ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি এলাকা থেকে যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)

সোমবার (২০ নভেম্বর) দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়েছে।  

ডিবি পুলিশ জানায়, সোনাগাজীর মঙ্গলকান্দি এলাকা থেকে ফেনী জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ও মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দাউদুল ইসলাম মিনার ও ফেনী পৌর যুবদল নেতা আবুল কালাম আজাদ স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের নামে নাশকতাসহ বেশ কিছু মামলা রয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) তাদের আদালতে পাঠানো হবে।

জানতে চাইলে ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী বলেন, এক মাস আগে মিনার কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে এসেছেন। তারা দুইজনেই জামিনে আছেন। কোনো মামলা ছাড়াই পুলিশ বিএনপিসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। হামলা-মামলা-গ্রেপ্তার যা হোক সাধারণ মানুষের ভোটের অধিকার নিশ্চিত না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবেন না।

গ্রেপ্তারের নিন্দা জানিয়ে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, বিরোধী মতের ওপর দমন পীড়ন চালিয়ে সরকার এক তরফা পাতানো নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। এভাবে হামলা-মামলা দিয়ে গণহারে নেতাকর্মীদের গ্রেপ্তার করে বিএনপির এক দফা আন্দোলনকে দমাতে পারবেন না তারা।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে বলেন, তাদের নামে নাশকতাসহ বেশ কিছু মামলা রয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।