ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

হরতালের সমর্থনে ঢাবি ছাত্রদলের মিছিল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
হরতালের সমর্থনে ঢাবি ছাত্রদলের মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয়: ১৯ ও ২০ (রোব ও সোমবার) নভেম্বর বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে মিছিল করেছে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা।  

রোববার (১৯ নভেম্বর) বিকেল ৪টার দিকে শাখার সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে শাহবাগ থেকে পরিবাগ পর্যন্ত মিছিল করে দলটি।

 

মিছিলে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম-সম্পাদক মো. মাসুম বিল্লাহ, মো. তরিকুল ইসলাম তারিক, নাসির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, রাজু আহমেদ, সোহেল রানা, নাহিদুজ্জামান শিপন, আব্দুর রহিম রনি, তারেক হাসান মামুন, মাহবুব আলম শাহিন, নূর আলম ভূঁইয়া ইমনসহ বিভিন্ন হল শাখার নেতারা অংশ নেন।

মিছিলের পরে বক্তব্যে আরিফুল ইসলাম বলেন, গণবিরোধী এ তফসিল ছাত্রসমাজ মানে না। সারা বাংলার ছাত্র, যুবক, শ্রমিক ও গণতন্ত্রকামী জনগণ এ তফসিলকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, বিনাভোট ও নিশিরাতের ১৪ কিংবা ১৮-এর মতো নির্বাচন এ দেশে আর করতে দেওয়া হবে না। অনতিবিলম্বে এ প্রহসনের তফসিল বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।