ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কুবির চাকরি ফেলে ফ্রান্সে যুবলীগ নেত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
কুবির চাকরি ফেলে ফ্রান্সে যুবলীগ নেত্রী মনোয়ারা সাকি

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) চাকরি ফেলে ফ্রান্স চলে গেছেন যুবলীগ নেত্রী মনোয়ারা সাকি। বিনা ছুটিতে অনুপস্থিতির সাড়ে সাত মাস পর তাকে চাকরি থেকে অপসারণ করেছে কুবি কর্তৃপক্ষ।

 

অপসারণের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন কুবি রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী।  

মনোয়ারা সাকি দক্ষিণ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক। চলতি বছরের ২ এপ্রিল থেকে ছুটি ছাড়া তিনি কাজে অনুপস্থিত রয়েছেন। তিনি এস্টেট শাখার কম্পিউটার অপারেটর পদে কর্মরত ছিলেন।

১৬ নভেম্বর লিখিত অপসারণের অফিস আদেশে বলা হয়, দুই মাসের বেশি সময় অনুপস্থিত থাকলে তাকে পলায়ন হিসেবে গণ্য করা হয়। একাধিকবার তাকে কারণ দর্শানোর চিঠি দেওয়া হলেও তিনি সাড়া দেননি। ৯ অক্টোবর সিন্ডিকেটের সভায় অপসারণের সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে যুবলীগ নেত্রী মনোয়ারা সাকির ফেসবুক আইডিতে দেখা গেছে তিনি ফ্রান্সে রয়েছেন। তিনি আইফেল টাওয়ারের পাশে দাঁড়ানো ছবি ১০ নভেম্বর আপলোড দিয়েছেন। ক্যাপশন দিয়েছেন, ‘স্বপ্ন দেখো মন থেকে, ইনশাল্লাহ তা পূরণ হবেই। ’

সাকির বাবা আবুল খায়ের জানান, প্রায় এক বছর ধরে ফ্রান্সে রয়েছেন তার মেয়ে। তবে অনুপস্থিতির কারণে সাকির চাকরি থেকে অপসারণের বিষয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।