ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জে তফসিলের পক্ষে আওয়ামী লীগের মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
গোপালগঞ্জে তফসিলের পক্ষে আওয়ামী লীগের মিছিল

গোপালগঞ্জ: বুধবার (১৫ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসিলের পক্ষে ও বিএনপি-জামায়াতের ডাকা চলমান হরতাল-অবরোধের প্রতিবাদে গোপালগঞ্জে মিছিল করেছে জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।  

পরে সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম বক্তব্য দেন। এ কর্মসূচিতে আওয়ামী লীগ ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণের দিন ঠিক করেছে নির্বাচন কমিশন। কিন্তু ভোট বানচাল করতে বিএনপি ও জামায়াত দেশব্যাপী নৈরাজ্য শুরু করেছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে সবাইকে  কাজ করতে  হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।