ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টাকা-পয়সা নয়, মানুষের সেবার জন্য দল করি: মমতাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
টাকা-পয়সা নয়, মানুষের সেবার জন্য দল করি: মমতাজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, টাকা-পয়সা বা নাম অর্জন করার জন্য আওয়ামী লীগ করি না, দলটা করি মানুষের সেবা করার জন্য।  

বুধবার (১৫ নভেম্বর) রাতে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তালেবপুরে ইউনিয়নের ইরতা এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, নাম করার আর কি আছে, টাকা-পয়সা অর্জন বা ধান্দা করা মমতাজের কাজ না। বঙ্গবন্ধুর আদর্শ ভালো লাগে। শেখ হাসিনাকে দারুণ ভালো লাগে, তাকে অনেক ভালোবাসি। তাই আওয়ামী লীগ করি।

মমতাজ বলেন, শেখ হাসিনা উন্নয়নমূলক কাজ দিয়ে আমাদের ঋণী করেছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা সে ঋণ শোধ করব। দেশে ৩০ বছরে যে কাজ হয়নি গত ১৫ বছরে উন্নয়নমূলক সে কাজ হয়েছে। শেখ হাসিনা যদি আবার ক্ষমতায় আসে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হবে। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন নির্মাণ, বিদ্যুৎসহ দেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। দেশে প্রায় ৮০ শতাংশ কাজ হয়েছে, আর ২০ শতাংশ কাজ বাকি আছে।  

৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এ উঠান বৈঠকে মো. দলিল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদের সঞ্চালনায় বক্তব্য দেন- জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর বাদশা, তালেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ মোল্লা, সাধারণ সম্পাদক আবু কাওসার আহম্মেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।