ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফতুল্লায় তফসিল প্রত্যাখ্যান করে যুবদলের মশাল মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
ফতুল্লায় তফসিল প্রত্যাখ্যান করে যুবদলের মশাল মিছিল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জাতীয় সংসদ নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে তা বাতিলের দাবিতে ও অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে জেলা যুবদলের নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) রাতে ফতুল্লায় ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটীতে ডালডা মিলের সামনে থেকে শুরু হয়ে সিনেমা হলের সামনে এসে মিছিলটি সমাপ্ত হয়।

জেলা যুবদলের মিছিলে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে কয়েকশ নেতাকর্মী মশাল হাতে অংশ নেয়। এ সময় তফসিলকে অবৈধ ঘোষণা করে তা বাতিলের দাবিতে নানা স্লোগান দেন সংগঠনটির নেতাকর্মীরা।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, আমরা মিছিল করেছি অবৈধ এ তফসিল প্রত্যাখ্যান করে তা বাতিলের দাবিতে। আমরা এ তফসিল বাতিল দাবি করেছি। আমাদের চলমান আন্দোলনের সফলের দ্বারপ্রান্তে আমরা। দ্রুত আমরা সফলতা নিয়ে ঘরে ফিরব।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, এরকম একটি মিছিলের কথা শুনেছি। কিছু লোকজন ঝটিকা মিছিল করে চলে গেছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।