ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জে আ. লীগ নেতাকে মন্ত্রী পুত্রের হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
রূপগঞ্জে আ. লীগ নেতাকে মন্ত্রী পুত্রের হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।   
পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছেলে গাজী গোলাম মর্তূজা পাপ্পা জাহাঙ্গীর মাস্টারকে প্রকাশ্যে এই হুমকি দেন।

 

বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় উপজেলা আওয়ামী লীগসহ দাউদপুর ইউনিয়নের সাধারণ মানুষ এই কর্মসূচি পালন করেন।  

এ সময় বক্তারা বলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি হয়েও পাটমন্ত্রী এখন এই উপজেলায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের ধ্বংসের কারিগর হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন। তারা উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত কয়েক হাজার আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে পালিয়ে বেড়াতে বাধ্য করেছেন। এছাড়া মন্ত্রীর ছেলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তূজা পাপ্পা প্রকাশ্য সভা করে দাউদপুরের জনপ্রিয় নেতা নুরুল ইসলাম জাহাঙ্গীরকে হত্যার হুমকি দিয়েছেন। যে কারণে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন তিনি। অভিলম্বে এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ পাপ্পাকে দল থেকে বহিষ্কারের দাবি জানান বক্তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান ভূইয়া, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান তারেক, দাউদপুর ইউনিয়ন আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজ খান, উপজেলা আ. লীগের তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন কমল, উপজেলা আ. লীগের স্বাস্থ্য সম্পাদক ডা. ফয়সাল আহমেদ, কার্যকরী সদস্য আব্দুল মান্নান, করিম হোসেন, নবী হোসেন, উপজেলা আ. লীগের উপ দপ্তর সম্পাদক ওবায়দুল মজিদ জুয়েল, যুবলীগ নেতা মোশারফ হোসেন ভূঁইয়া, নাদিম ভূঁইয়া, রিটন প্রধান, সাখাওয়াত হোসেন রাজিব ও ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকন।  

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।