ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সুন্দরগঞ্জে যুবলীগ নেতা হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
সুন্দরগঞ্জে যুবলীগ নেতা হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬ জাহিদুল ইসলাম

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে যুবলীগ নেতা জাহিদুল ইসলামকে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরের দিকে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, নিহতের বাবা আবুল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলায় ২৩ জনের নাম উল্লেখ করা হয়েছে ও অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার নামীয় ছামিউল ইসলাম ছামু (৩২) আনোয়ার হোসেনসহ (৩৩) ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সবাই বিএনপি-জামায়াত কর্মী।

গ্রেপ্তার অপর চারজন হলেন- মিজানুর রহমান (৩০), মোশাররফ হোসেন (২৫), আব্দুস সাত্তার মিয়া (৬৪) ও এছমোতারা বেগম (৩৫)।

গত রোববার (১২ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম। পথে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের শাখা মারা ব্রিজ সংলগ্ন এলাকায় সশস্ত্র হামলার শিকার হন তিনি। হামলাকারীরা রশি টেনে মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয়। পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৩টার দিকে মৃত্যু হয় তার।  

জাহিদুল উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেনের ছেলে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।